May 17, 2024, 7:51 am

কেশবপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় মান্নান শেখ (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার (৮জুন) বিকেলে যশোর-সাতক্ষীরা সড়কের মধ্যকুল ট্রাক টার্মিনাল এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত বৃদ্ধা মধ্যকুল গ্রামের মৃত কফিল উদ্দিন শেখের ছেলে।কেশবপুর পৌর শহরের মধ্যকুল ট্রাক টার্মিনাল এলাকায় যশোর-সাতক্ষীরা সড়কের উপর প্রতিনিয়ত ট্রাক রাখার কারণে একের পর এক সড়ক দূর্ঘটনায় অনেকেই আহত ও নিহত হচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যকুল গ্রামের মৃত কফিল উদ্দিন শেখের ছেলে মোঃ মান্নান শেখ বুধবার বিকেলে বাড়ী থেকে ভ্যানযোগে কেশবপুর বাজারে আসার প্রতিমধ্যে যশোর-সাতক্ষীরা সড়কের মধ্যকুল ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে যশোর থেকে ছেড়ে যাওয়া দ্রুতগতির ঢাকা মেট্রো-জ ১৪-০০৭০ নাম্বারের যাত্রীবাহী বাসের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। তাৎক্ষনিকভাবে এলাকাবাসী তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মান্নান শেখকে মৃত বলে ঘোষনা করেন। তার এই মর্মান্তিক মৃত্যুতে স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

খবর পেয়ে খর্নিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার এবং ঘাতক বাসটি জব্দ করেন।

এ ব্যাপারে ডুমিরিয়ার খর্নিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। বিষয়টি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা